বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:৪৮ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

জয়িতা পুরস্কার পেলেন শায়লা শারমিন ঠাকুর
রিপোর্টারের নাম / ২১১ বার
আপডেট সময় বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২
  • মো. তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া) ” শেখ হাসিনার বারতা নারী- পুরুষ সমতা,এ প্রতিপাদ্যকে সামনে রেখে “জয়িতা অন্বেষণে বাংলাদেশ”২০২০ এ’ শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী যে নারী’ ক্যাটাগরীতে চট্টগ্রাম বিভাগীয় জয়িতার পুরস্কার পেয়েছেন ওয়ান ব্যাংক মিরপুর ব্রাঞ্চ এফ,এ ভিপি,ব্রাহ্মণবাড়িয়া জেলা সরাইলের কৃতি সন্তান শায়লা শারমিন ঠাকুর।

রোববার(১৩ ফেব্রুয়ারি) মহিলাও শিশু বিষয়ক মন্ত্রণালয় উদ্যোগে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ের আয়োজনে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার
মো.আশরাফ উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি’র পক্ষ থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়া সার্বিক সহযোগিতায় উক্ত অনুষ্ঠানে ‘ শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী যে নারী’ ক্যাটাগরীতে চট্টগ্রাম বিভাগীয় শ্রেষ্ঠ জয়িতা নারী শায়লা শারমিন ঠাকুরের হাতে পুরস্কার- ক্রেস্ট ও সনদ এবং সম্মানী তুলে দেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মো. শাহাগীর আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব ড. মু:আনোয়ার হোসেন হাওলাদার, মহিলা বিষয়ক অধিদপ্তর’র মহাপরিচালক ফরিদা পারভীন প্রমুখ।
উল্লেখ্য যে, সে এস,এস,সিতে কুমিল্লা বোর্ডে মেয়েদের মধ্যে ১ম ও সম্মিলিত ৪র্থ এবং এইচএসসিতে মেয়েদের মধ্যে ২য় ও সম্মিলিত ১১তম স্থান অর্জন করেছিল।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ