বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:৪৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

আইনমন্ত্রী আনিসুল হকের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন কসবার নব নির্বাচিত চেয়ারম্যান-সদস্যগন
সাংবাদিক মোহাম্মদ রাসেল মিয়া / ১৩১ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এবং কসবা-আখাউড়ার অভিভাবক এড. আনিসুল হক এমপি’র সাথে সৌজন্য সাক্ষাত করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যরা। শনিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় জাতীয় সংসদ ভবনের এলডি হলে এ সৌজন্য শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. রাশেদুল কাওছার ভূইয়া জীবন, কসবা পৌরসভার মেয়র এম.জি হাক্কানি, মন্ত্রীর ব্যক্তিগত সহকারী শফিকুল ইসলাম সোহাগ ও আলাউদ্দিন বাবু
সহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ
শুভেচ্ছা বিনিময় শেষে এড. আনিসুল হক নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে ভোটারদের দেয়া আস্থা রেখে সমাজ, দেশ ও জাতির কল্যাণে ভূমিকা রাখার আহ্বান জানান। তিনি বলেন- ইউনিয়ন পরিষদ পরিচালনায় কোনো ধরণের অনিয়ম বরদাস্ত করা হবে না। ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের মাধ্যমে সরকারের সকল সেবা জনগণ পেয়ে থাকেন। সরকারের জনপ্রতিনিধি হিসেবে তারাই সবার আগে প্রান্তিক জনগণের দুঃখ-কষ্ট লাঘবে তাদের পাশে দাঁড়িয়ে থাকেন।
শুভেচ্ছা বিনিময় শেষে কসবা উপজেলার জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ আইনমন্ত্রীর পিতা-মাতা ও সাবেক দুই দুই বারের প্রয?াত সংসদ সদস্য, স্বাধীন বাংলার সংবিধান প্রণেতা, এশিয়া মহাদেশের প্রখ্যাত আইনজীবী মরহুম এ্যাডভোকেট সিরাজুল হক বাচ্চু মিয়া সাহেব ও তাঁর সহধর্মিনী জাহানারা হকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় নেতৃবৃন্দ মরহুম-মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় মহান আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ