বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:২৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

চেয়ারম্যান-সদস্যদের সৌজন্য সাক্ষাৎ নবনির্বাচিত চেয়ারম্যান শিপনের ফুলেল শুভেচ্ছা-কৃতজ্ঞতা
এনই আকন্ঞ্জি / ১০০ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এবং কসবা-আখাউড়ার অভিভাবক এড. আনিসুল হক এমপি’র সাথে সৌজন্য সাক্ষাত করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যরা। শনিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় জাতীয় সংসদ ভবনের এলডি হলে এ সৌজন্য শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. রাশেদুল কাওছার ভূইয়া জীবন, কসবা পৌরসভার মেয়র এম.জি হাক্কানি, মন্ত্রীর ব্যক্তিগত সহকারী শফিকুল ইসলাম সোহাগ ও আলাউদ্দিন বাবু
সহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ
শুভেচ্ছা বিনিময় শেষে এড. আনিসুল হক নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে ভোটারদের দেয়া আস্থা রেখে সমাজ, দেশ ও জাতির কল্যাণে ভূমিকা রাখার আহ্বান জানান। তিনি বলেন- ইউনিয়ন পরিষদ পরিচালনায় কোনো ধরণের অনিয়ম বরদাস্ত করা হবে না। ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের মাধ্যমে সরকারের সকল সেবা জনগণ পেয়ে থাকেন। সরকারের জনপ্রতিনিধি হিসেবে তারাই সবার আগে প্রান্তিক জনগণের দুঃখ-কষ্ট লাঘবে তাদের পাশে দাঁড়িয়ে থাকেন।
শুভেচ্ছা বিনিময় শেষে কসবা উপজেলার জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ আইনমন্ত্রীর পিতা-মাতা ও সাবেক দুই দুই বারের প্রয?াত সংসদ সদস্য, স্বাধীন বাংলার সংবিধান প্রণেতা, এশিয়া মহাদেশের প্রখ্যাত আইনজীবী মরহুম এ্যাডভোকেট সিরাজুল হক বাচ্চু মিয়া সাহেব ও তাঁর সহধর্মিনী জাহানারা হকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় নেতৃবৃন্দ মরহুম-মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় মহান আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করেন।
দলীয় প্রতিক ছাড়াই গত ৩১ জানুয়ারি অনুষ্ঠিত হয় কসবা উপজেলার ৭টি ইউনিয়নে। এতে এই উপজেলার ইউনিয়নের ভোটাররা স্বতঃষ্ফূর্তভাবে ভোটযুদ্ধে অংশ নেয়। সুন্দর ও অবাধ সুষ্ঠু নির্বাচন উপহার দেয়ায় আইনমন্ত্রী এড. আনিসুল হকের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন উপজেলার ০৩নং বাদৈর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান শিপন আহম্মদ ভূঁইয়া। তিনি আইনমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় শিপন আইনমন্ত্রীর কাছে দিক-নির্দেশনাসহ দোয়া কামনা করেন।
পরে কসবা উপজেলার বাদৈর ইউনিয়ন থেকে প্রথমবার ভোটে দাঁড়িয়েই চমক দেখিয়ে বিপুল ভোটে জয়লাভ করা শিপন আহম্মদ ভূঁইয়া সাংবাদিকদের বলেন- আইনমন্ত্রী মহোদয়ের বলিষ্ঠ পদক্ষেপেই কসবা উপজেলায় অনুষ্ঠিত ইউপি নির্বাচন সারা দেশে মডেল হিসেবে প্রশংসিত হয়েছে। নির্বাচনে নিরপেক্ষভাবে ভোট দিতে পারায় বাদৈর ইউনিয়নের জনগণের পক্ষ থেকে আমি আইনমন্ত্রীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই। শিপন ভূইয়া ইউনিয়নের জনগণের কল্যাণে আমৃত্যু ভূমিকা রাখবেন বলে সাংবাদিকদের জানান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ