শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:০৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

ব্রাক্ষণবাড়িয়া সদর উপজেলা ১২নং বাসুদেব ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের দায়িত্ব গ্রহণ।
মোহাম্মদ নিরুজ্জামান সাগর / ২৭৯ বার
আপডেট সময় শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২

 

নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আব্দুল হাকিম মোল্লার সভাপতিত্বে দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অবসরপ্রাপ্ত দায়রাজজ মোহাম্মদ জাহাঙ্গীর আলম মোল্লা।

বিশেষ অতিথি ছিলেন ইউপির সদ্য সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোবাশ্বের আলম ভূইয়া, ইউপি আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি আবুল হাসেম আসাদ মাস্টার, প্রফেসর মোতাহার চৌধুরী, ছগির আহমেদ খান, বিশিষ্ট শালিসকারক মাহবুবুল শেখ, জনাব নুর খান, বিশিষ্ট শালিসকারক আব্দুর রহিম সওদাগর মেম্বার, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু নাহিদ সোহাগ।
সদ্য সাবেক ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ মোল্লার পরিচালনায় প্রধান অতিথি বলেন ডিজিটাল ইউপি বিনির্মানে চেয়ারম্যান ও মেম্বারদের জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের সুফল পৌঁছে দিতে হবে। তিনি সদর আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরীর পরামর্শ ও নির্দেশনা মোতাবেক অত্র ইউপি কে উন্নয়নের মহাসড়কে নিয়ে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
বিশেষ অতিথিবৃন্দ বলেন সাধারণ জনগণের দৈনন্দিন সেবা যেন দ্রুত ও সহজলভ্যভাবে পৌঁছে দিতে পারেন সে ব্যাপারে অবশ্যই চেয়ারম্যান ও মেম্বারদের সজাগ থাকবে হবে। সেবা পেতে যেন সাধারণ মানুষ হয়রানির শিকার নাহয় সে ব্যাপারে সতর্ক থাকার পরামর্শ দেন।
বক্তারা আশাবাদ ব্যক্ত করেন নব নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের মাধ্যমে ১২নং বাসুদেব ইউপি মডেল ইউপিতে পরিণত হবে।
সভাপতির বক্তব্যে নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ আব্দুল হাকিম মোল্লা বলেন আমার জীবন উৎসর্গ করলাম আমার ইউপির জনগণের জন্য। আমি চেয়ারম্যান হিসেবে নই আপনাদের সেবক হয়ে আপনাদের সাথে নিয়ে কাজ করে যাব।তিনি দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা চান।
এসময় অন্যান্যদের মধ্যে ইউপির সচিব জনাব হাসান ভূইয়াসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ