মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:৩৬ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

মহিলা মেম্বার পদে জয়ী হওয়ায় জনগণের ভালোবাসায় মোছা: রাবেয়া বেগম
রিপোর্টারের নাম / ১৭০ বার
আপডেট সময় মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২

বিশেষ প্রতিনিধি নাসিম কাইসার:

ব্রাহ্মণবাড়িয়া কসবা ১০ নং বায়েক ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১,২, ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার পদে মোছা: রাবেয়া বেগম তাল গাছ মার্কা নিয়ে বিপুল ভোটে জয়লাভ করায় তিনি মহান আল্লাহর প্রতি শোকরিয়া আদায় করেন।

৬ষ্ঠ ধাপে ইউপি নির্বাচন (৩১ জানুয়ারি ) অনুষ্ঠিত নির্বাচনে তিনি ১৬ শত ৬৮ ভোট পেয়ে অন্য প্রার্থীর চেয়ে এগিয়ে রয়েছেন। । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী শিউলি আক্তার পেয়েছেন ১৫ শত ১৮ ভোট। ভোটের ব্যবধান ১৫০ ভোট।

তারুণ্যের অহংকার গরিবের বন্ধু হওয়ার জন্য, সমাজ সেবক হওয়ার উদ্দেশ্যে মোছা: রাবেয়া বেগম নির্বাচিত হওয়ায় এলাকায় জনগণের মাঝে উৎসবমুখর পরিবেশে বিরাজ করেছে। অএ ওয়ার্ডের সকল ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে নির্বাচনী প্রতীক “তালগাছ ”-এ ভোট প্রার্থনা করে ভোটারদের দ্বারে দ্বারে ছুটে তালগাছ মার্কায় ভোট দিয়ে বিজয়ী করেছেন সে সকল ভোটারদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

রাবেয়া বেগম বাড়ি ১০নং বায়েক ইউনিয়নের বায়েক ১ নং ওয়ার্ডের উত্তর পাড়া । এখানকার প্রতিটি মানুষ ও জনপদ তার চেনাজানা।

এ প্রসঙ্গে সদা হাস্যময়ী ও সদালাপী মোছা: রাবেয়া বেগমর জানান , আমি জনগণের ভালোবাসায় সিক্ত হয়ে নির্বাচনে বিজয়ী হয়েছি এখন আমার লক্ষ্য ১, ২ ও ৩ নং ওয়ার্ডকে ইভটিজিং, বাল্যবিয়ে, নারী নির্যাতন, মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত এলাকায় পরিণত করা।এ ব্যাপারে তিনি এলাকাবাসীর সর্বাত্নক সহযোগিতা কামনা করেছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ