রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:১১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

কসবা নবীনগর নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ
রিপোর্টারের নাম / ১৫৬ বার
আপডেট সময় রবিবার, ২৭ নভেম্বর ২০২২

মোহাম্মদ রাসেল মিয়া :কসবা নবীনগর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যানগণের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বৃহস্পতিবার চেয়ারম্যানগণকে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মো. শাহগীর।

উল্লেখ্য ৩১ জানুয়ারী সারা দেশের ন্যায় ষষ্ঠ ধাপে জেলার কসবা নবীগর উপজেলার ১৪ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ সম্পন্ন হয়।

কসবা নবীনগর নব নির্বাচিত চেয়ারম্যানগন শপথ গ্রহণ করেন। শপথ গ্রহণ শেষে চেয়ারম্যানদের ফুলেল শুভেচ্ছায় বরণ করেন জেলা প্রশাসক।

শপথ গ্রহণের প্রাক্কালে নব নির্বাচিত চেয়ারম্যানদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক এমপি, তিনি বলেছেন, আমরা শাসক নয়, আমরা জনগণের সেবক। আমাদের এই সরকার জনগনের সেবা করার সরকার। জনগণের সেবা করতে যে চায়, আমরা তাকেই সহযোগিতা করবো।

এসময় মন্ত্রী বলেন, আমরা জনগণকে সেবা তো করবোই, তাদের যারা সেবা দিতে চায় তাদেরকেও সহায়তা করবো। মন্ত্রী তার বক্তব্যে মাদক একটি গুরুত্বপূর্ণ সমস্যা উল্লেখ করে বলেন, আমি নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের বলবো, মাদক নির্মূলে পুলিশকে সহায়তা করার।

দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা ও নবীনগর উপজেলার ১৪ টি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

জেলা প্রশাসক মো. শাহগীর আলমের সভাপতিত্বে এতে পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক রুহুল আমিন,জেলা নির্বাচন অফিসার, কসবা ও নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ জনপ্রতিনিধি ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ