রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:০১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

বাংলাদেশের পাশে দাঁড়িয়েছিল, করোনা মহামারিতেও পাশে ছিল ভারত
এনই আকন্ঞ্জি / ৭৭ বার
আপডেট সময় রবিবার, ২৭ নভেম্বর ২০২২

এনই আকন্ঞ্জি :

একাত্তর সালে মুক্তিযুদ্ধের সময় ভারত যেভাবে বাংলাদেশের পাশে দাঁড়িয়েছিল, করোনা মহামারিতেও পাশে দাঁড়িয়েছে বলে মন্তব্য করেছেন ঢাকায় নিযুক্ত দেশটির হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী।

সোমবার (৭ মার্চ) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভারত সরকারের উপহার হিসেবে লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স হস্তান্তর উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা করেন। উপজেলা পরিষদ মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় ভারত-বাংলাদেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা উল্লেখ করে হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বলেন, একাত্তর সালে মুক্তিযুদ্ধের সময় ভারত যেভাবে বাংলাদেশের পাশে দাঁড়িয়েছিল, তেমনিভাবে করোনা মহামারির সময়ও অক্সিজেন সরবরাহ করে বাংলাদেশের পাশে দাঁড়িয়েছে ভারত। স্বাস্থ্যখাতে ভারত বরাবরের মতো বাংলাদেশকে সহযোগিতা করে আসছে এবং তা আগামী দিনেও অব্যাহত থাকবে।

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. শাহগীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনের সংসদ সদস্য ক্যাপ্টেন (অবসরপ্রাপ্ত) এ. বি. তাজুল ইসলাম। আরও ছিলেন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আব্দুল হামিদ, জেলার সিভিল সার্জন ডা. মুহাম্মদ একরাম উল্লাহ ও পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান।

পরে আলোচনা সভা শেষে সিভিল সার্জনের হাতে অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন ভারতীয় হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ