শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:১৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

ব্রাক্ষণবাড়িয়া বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত।
মোহাম্মদ মনিরুজ্জামান সাগর / ৯৬ বার
আপডেট সময় শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২

মোহাম্মদ মনিরুজ্জামান সাগর, জেলা প্রতিনিধি-

ব্রাক্ষণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের (ইউনিভার্সিটি অব ব্রাক্ষণবাড়িয়া) ব্যাচ ২২১ শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত।

আজ ১০ মার্চ ২০২২ ইং তারিখ সকাল ১১.০০ টায় ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া (ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়) র অডিটোরিয়ামে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের আয়োজনে এবং অংশগ্রহণে নবাগত ব্যাচ ২২১ এর শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. ফারুক আহম্মদ উল্লা খান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মাধ্যমিক উচ্চ শিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক (গ্রেড-১) এবং ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের সম্মানিত ট্রেজারার বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ফাহিমা খাতুন।

ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মিজানুর রহমান, বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মেরাজুল ইসলাম, রেজিষ্ট্রার খন্দকার এহসান হাবীব এবং বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক ও কর্মকর্তগণ ও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয় এবং নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে মূল্যবান বক্তব্য প্রদান করেন ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন এবং ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর কাজী মোঃ মোস্তফা জালাল।

ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের সম্মানিত ট্রেজারার প্রফেসর ফাহিমা খাতুন নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন অনুপ্রেরণা এবং দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং তিনি আরও বলেন ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া ( ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়) শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার মান নিশ্চিত করতে উন্নত প্রযুক্তি ব্যবহারে দক্ষতা এবং সেই সাথে শিক্ষার্থীদের ভাষাগত দক্ষতা বৃদ্ধি করতে সচেষ্ট থাকবে এবং ” Education For Social Change ” এই স্লোগানকে সামনে রেখে সকল শিক্ষার্থীদের নিয়ে আজকের প্রতিযোগিতামূলক বিশ্বে ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয় আরও সামনে এগিয়ে যাবে বলে এই আশাবাদ ব্যক্ত করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ