বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৪৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার জন্য ষড়যন্ত্র করছে- আইনমন্ত্রী
রিপোর্টারের নাম / ২৯২ বার
আপডেট সময় বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২
বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার জন্য ষড়যন্ত্র করছে- আইনমন্ত্রী
মোহাম্মদ রাসেল মিয়া :
শনিবার (১২ মার্চ) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন – তারা যেহেতু জানে তাদেরকে বাংলাদেশের জনগণ কোনোদিন ভোট দিয়ে ক্ষমতায় আনবে না, সেজন্য তারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার জন্য ষড়যন্ত্র করছে। তারা বিদেশে চিঠি লিখে তাদের মুরব্বিদের কাছে, এই সরকার (আওয়ামী লীগ সরকার) আপনাদের স্বার্থ রক্ষা করবে না। সেজন্য এই সরকারকে উৎখাত করতে হবে।
বিএনপির তত্ত্বাবধায়ক সরকার চাওয়া প্রসঙ্গে মন্ত্রী বলেন, নির্বাচন কমিশন নিয়ে আইন করার পর তারা বললেন- এই আইনে হবে না। তাদের তত্ত্বাবধায়ক সরকার লাগবে। তত্ত্বাবধায়ক সরকারের ইতিহাস আর বিএনপির বেআইনি কার্যক্রমের ইতিহাস এক।
১১.৩০ মিনিটে জাতীয় ও দলীয় পতাকা উত্তলন জাতীয় সংগীত কবুতর উড়ানো ও অথিতিদের ফুলের সংবর্ধনা প্রদান করে।
কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ এর মাধ‍্যমে সম্মেলন শুরু করেন সম্মেলন প্রস্তুতি কমিটি।
১০ বছর পর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হচ্ছে। আখাউড়া উপজেলার ৫ টি ইউনিয়ন ও পৌরসভার মোট ৫৪ টি ওয়ার্ড থেকে তৃণমূল নেতাকর্মীরা সকাল থেকে মিছিল নিয়ে জড়ো হতে থাকে উপজেলা পরিষদ মাঠে।
আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার। বিশেষ বক্তা ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল। বিশেষ অতিথি ছিলেন আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মনির হোসেন বাবুল ও সেলিম ভূঁইয়া।
শুভেচ্ছা বক্তব্য দেয় আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু ও সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ ।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ