শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:০২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

মুরাদনগরের যুবলীগের কেন্দ্রীয় নেতা আ ক ম‌ গিয়াস উদ্দিনের ইন্তেকাল, আজ বিকেল ৩টায় রোয়াচালা গ্রামে জানাযা
এম কে আই জাবেদ / ১০৩ বার
আপডেট সময় শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২

 

স্টাফ রিপোর্টার এম কে আই জাবেদ:
কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও যুবলীগের কেন্দ্রীয় নেতা আ ক ম গিয়াস উদ্দিন সোমবার রাতে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০বছর , তিনি স্ত্রী ও ৩ ছেলে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মুরাদনগর উপজেলার শ্রীকাইল ইউনিয়নের রোয়াচালা গ্রামের আ ক ম গিয়াস উদ্দিন বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে ছাত্রলীগের মাধ্যমে সূচনা করেন। তিনি মুরাদনগর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ছিলেন এবং পরবর্তীতে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি দায়িত্ব পালন করেছেন। তিনি কেন্দ্রীয় যুবলীগের কমিটিতে ৩বার বিভিন্ন পদে ছিলেন। কেন্দ্রীয় যুবলীগের কমিটি প্রথম সদস্য পদে, দ্বিতীয়বার স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এবং সর্বশেষ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করে ছিলেন। রাজনীতির পাশাপাশি শিক্ষাক্ষেত্রে তিনি শ্রীকাইল কলেজ গভর্নিং বডির সাবেক সভাপতি ছিলেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও উন্নয়ন মূলক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন।

আ ক ম গিয়াস উদ্দিনের বড় ছেলে আমেরিকার ইউনিভার্সিটি থেকে বিমান ইঞ্জিনিয়ার আনোয়ার শাহাদাত জিহান জানান: তার পিতা স্বাভাবিক সুস্থ ছিলেন, ১৪মার্চ সোমবার রাত সাড়ে নয়টার দিকে হঠাৎ তিনি হূদরোগে আক্রান্ত হয়ে অসুস্থতা বোধ করেন। দ্রুত ঢাকা ইসলামিয়া হসপিটালে নেওয়া হয়। হসপিটালে রাত ৯টা ৪৫ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মরহুমের জানাজার নামাজ মঙ্গলবার রোয়াচালা পূর্ব পাড়া ঈদগাহ মাঠে বিকাল ৩ ঘটিকায় অনুষ্ঠিত হবে বলে জানান।

কেন্দ্রীয় যুবলীগের সাবেক এই নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা-৩ মুরাদনগর আসনের সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম রুহুল আমিন, সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মনিরুল হক জর্জ, মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল কালাম আজাদ তমাল , কেন্দ্রীয় যুবলীগের সদস্য মোহাম্মদ ইসমাইল, বাঙ্গরা বাজার থানা যুবলীগের আহবায়ক নাইউম খান, মুরাদনগর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক মোঃ রুহুল আমিন, ১ নং শ্রীকাইল ইউপি চেয়ারম্যান মোঃ ইকবাল বাহার প্রমুখ।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ