বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৪৭ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

ব্রাহ্মণবাড়িয়া কসবায় ট্রাক চাপায় প্রধান শিক্ষক নিহত
রিপোর্টারের নাম / ১০৯ বার
আপডেট সময় বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

 

মোহাম্মদ রাসেল মিয়া  :
ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় বালুবাহী ট্রাকের চাপায় মো. সালাহউদ্দিন (৫৫) নামে এক শিক্ষক নিহত হয়েছেন। রবিবার (২৭ মার্চ) সকালে উপজেলার তিনলাখপীর-চারগাছ সড়কের শ্যামবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সালাউদ্দিন উপজেলার মূলগ্রাম ইউনিয়নের চারগাছ গ্রামের বাসিন্দা। তিনি মূলগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। তিনি চার ছেলে ও এক কন্যা সন্তানের জনক। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সালাউদ্দিন গ্রামের বাড়ি চারগাছ থেকে রোববার সকাল ৯টার দিকে মোটরসাইকেলে কসবা আসার পথে তিনলাখপীর-চারগাছ সড়কের শ্যামবাড়ি ব্রিজের রেলিংয়ের সাথে ধাক্কা লেগে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী বালুভর্তি ট্রাকের চাকার নিচে পড়ে যান। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। কসবার কুটি ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের চাকার নিচ থেকে সালাউদ্দিনের লাশ উদ্ধার করেন।

এ খবর পেয়ে ঘটনাস্থলে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম, কসবা সার্কেলের সহকারী পুলিশ কমিশনার মো. কামরুল ইসলাম, কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আলমগীর ভূঁইয়াসহ তদন্ত কর্মকর্তা মো. হাবিবুর রহমান।

কসবা থানার ওসি মোহাম্মদ আলমগীর ভূইয়া জানান, মরহুমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে, ট্রাক চালক পলাতক। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

কসবা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ফায়ার সার্ভিস ও এ্যাম্বুলেন্স পাঠিয়েছি এবং আমি নিজেও ঘটনাস্থল পরিদর্শন করেছি।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ