শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:০২ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

বিশৃঙ্খলা করার চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না, ছাত্রলীগ সভাপতি
রিপোর্টারের নাম / ৯৮ বার
আপডেট সময় শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২

মো. তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া)
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, সময়ের প্রয়োজনে জেগে ওঠে বাংলাদেশ ছাত্রলীগ। না খেয়ে জীবনবাজি রেখে দেশের জন্য কাজ করে যাচ্ছে। বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অভিভাবক দেশনেত্রী শেখ হাসিনা।এ সময় তিনি বলেন, ছাত্রলীগ কোনো রক্তচক্ষুকে ভয় পায় না। ছাত্রলীগের নেতাকর্মীরা নিঃস্বার্থভাবে, না খেয়ে আরেকজনের কথা চিন্তা করে এগিয়ে যায়। নিশ্চিত মৃত্যু জেনেও নিজেকে পেছনে রাখে না, সবসময় সামনে গিয়ে নেতৃত্ব দেয়। যারা অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার জন্য নিজের জীবন বাজি রাখতে পারে সেই নেতৃত্ব ছাত্রলীগের আছে।
বৃহস্পতিবার (৩১ মার্চ)বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা ছাত্রলীগের সম্মেলনে উদ্বোধকের বক্তব্যে এসব কথা বলেন তিনি।
সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া ১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। নাসিরনগর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক নাসির উদ্দিন রানার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ডা. রাফি উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভনসহ জেলা ও কেন্দ্রীয় পর্যায়ের ছাত্রলীগের নেতারা।তিনি বলেন, ছাত্রলীগকে কেউ কখনো পেছনে ফেলে রাখতে পারবে না। কারণ যিনি বাংলাদেশকে সৃষ্টি করেছেন, যার দীর্ঘদিনের ত্যাগের ফল আজকের এই বাংলাদেশ, সেই মহান নেতা ছাত্রলীগ প্রতিষ্ঠা করেছিলেন। সেই ছাত্রলীগকে মনে রাখতে হবে, আমরা যেন বাজে কোনো শিরোনাম না হই। আমাদের কোনো কর্মকাণ্ডে যদি আমাদের প্রাণপ্রিয় নেত্রী কষ্ট পান, সেটি আমাদের জন্য অত্যন্ত কষ্টদায়ক। ছাত্রদলকে নিয়ে তিনি বলেন, অছাত্রদের সংগঠন ছাত্রদল। তারা কোনো বিশৃঙ্খলা করার চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ