শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৪৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

৮ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) গোয়েন্দা গুলশান
রিপোর্টারের নাম / ৯০ বার
আপডেট সময় শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২

প্রত্যাশা টিভি :  রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা থেকে ৮ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা গুলশান বিভাগ। গ্রেফতারকৃতদের নাম- মিঠুন হোসেন, আবুল হাশেম ও মোঃ আক্তার হোসেন।

সোমবার (২৮ মার্চ ২০২২) রাত ৯:০০ টায় মোহাম্মদপুর বেড়ীবাঁধ চৌরাস্তা মোড় থেকে গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা ক্যান্টনমেন্ট জোনাল টিম।

গোয়েন্দা গুলশান বিভাগের ক্যান্টনমেন্ট জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এস.এম রেজাউল হক  জানান, মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালীন তথ্য আসে কতিপয় মাদক ব্যবসায়ী ব্রাহ্মণবাড়িয়া জেলা হতে গাঁজা সংগ্রহ করে পিকআপযোগে মোহাম্মদপুর বছিলার দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে মোহাম্মদপুর বেড়ীবাঁধ চৌরাস্তা মোড় মেসার্স দেওয়ান পাইপ দোকানের সামনে অবস্থান নেয় পুলিশ। পিকআপটি উক্ত স্থানে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে দরজা খুলে পালানোর সময় সঙ্গীয় ফোর্সের সহায়তায় মিঠুন, হাশেম ও আক্তারকে পিকআপসহ  গ্রেফতার করা হয়। আর ওই  পিকআপ কভার্ডভ্যান (চট্ট মেট্রো-ট-১১-৬৫২৩) থেকে উদ্ধার করা হয় ৮ কেজি গাঁজা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে গোয়েন্দা কর্মকর্তা বলেন, গ্রেফতারকৃতরা ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ  করে  ঢাকার বিভিন্ন এলাকায় বিক্রির জন্য নিয়ে আসছিলো।

মোহাম্মদপুর থানায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে বলে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

সূত্র : ডিএমপি নিউজ

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ