রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:১১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে নিউ ইয়র্ক সিটির মেডিসন স্কয়ারে কনসার্ট
রিপোর্টারের নাম / ২৮৫ বার
আপডেট সময় রবিবার, ২৭ নভেম্বর ২০২২

 

প্রত্যাশা টিভি ডেস্ক : বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে নিউ ইয়র্ক সিটির ম্যাডিসন স্কয়ারে অনুষ্ঠিত হতে যাচ্ছে কনসার্ট। আর এই আয়োজনে পারফরম করবে বিশ্বখ্যাত ব্যান্ড স্করপিয়নস।

স্করপিয়নস ব্যান্ড তাদের ভেরিফায়েড ফেসবুক পেজে এ খবরের সত্যতা নিশ্চিত করেছে। ‘গোল্ডেন জুবিলি বাংলাদেশ কনসার্ট’ নামের আয়োজন অনুষ্ঠিত হবে ৬ মে।

ব্যান্ডটি লিখেছে, ‘বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর উদযাপনের জন্য স্করপিয়নস একটি ঐতিহাসিক কনসার্ট করতে প্রস্তুত। সুবর্ণ জয়ন্তীর কনসার্টে আরও থাকবে বাংলাদেশের ব্যান্ড চিরকুট।’

দৈনিক বাংলার পক্ষ থেকে এ বিষয়ে জানতে চিরকুট ব্যান্ডের ভোকাল শারমিন সুলতানা সুমিকে কয়েকবার ফোন করেও তাকে পাওয়া যায়নি।

বিশেষ এই কনসার্টের টিকিট বিক্রি শুরু হবে ৪ এপ্রিল। এর আয়োজক বাংলাদেশের আইসিটি বিভাগ, বাংলাদেশ হাই টেক পার্ক অথরিটি ও ইউএনডিপি। স্পনসরদের মধ্যে রয়েছে সিটি ব্যাংক, ওয়ালটন, ইউনাইটেড গ্রুপ, বিকাশ, দারাজ, সিটি গ্রুপ, এডিএন টেলিকম ও একেএস।

বাংলাদেশের স্বাধীনতা আন্দোলনের সঙ্গে নিউ ইয়র্কের এই ম্যাডিসন স্কয়ারের একটি বিশেষ সম্পর্ক রয়েছে। ৫০ বছর আগে একাত্তরে একই ভ্যেনুতে বাংলাদেশের মুক্তিকামী মানুষের জন্য কনসার্টের আয়োজন করেছিলেন জর্জ হ্যারিসন। সেখানে বিটলসের পাশাপাশি সেতার পরিবেশন করেছিলেন পণ্ডিত রবীশংকর। আরও ছিলেন বব ডিলান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ