বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:০২ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

আগ্রা সেন্ট্রাল জেলখানায় শুটিং, সেখানেই হলো সিনেমার প্রথম প্রদর্শনী 
রিপোর্টারের নাম / ১০৭ বার
আপডেট সময় বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

জেলখানায় শুটিং, সেখানেই হলো সিনেমার প্রথম প্রদর্শনী

গত সপ্তাহেই প্রকাশ পেয়েছে অভিষেক বচ্চনের আসন্ন সিনেমা দশভির ট্রেলার। জেলবন্দি এক রাজনীতিক গঙ্গারাম চৌধুরীর চরিত্রে অভিনয় করেছেন তিনি।

দুর্নীতির দায়ে জেলে যেতে হয়েছে তাকে। জেলে যাওয়ার পরই নতুন করে পড়াশোনা করার তাগিদ খুঁজে পান গঙ্গারাম। এমনই সামাজিক ও রাজনৈতিক কিছু সমস্যাকে হাসির মোড়কে তুলে ধরা হয়েছে দশভির গল্পে।

এই সিনেমার সিংহভাগ দৃশ্যের শুটিং করা হয়েছে আগ্রা সেন্ট্রাল জেলে। শুটিং করার সময় অভিষেক কয়েদিদের প্রতিশ্রুতি দিয়েছিলেন যে এই সিনেমা তাদের প্রথম দেখাবেন। সেই কথা ভোলেনি তিনি।

তাই মুক্তির আগেই আগ্রা সেন্ট্রাল জেলের কয়েদিদের প্রথম দেখালেন সিনেমাটি। জেলের প্রায় দুই হাজার কয়েদির সঙ্গে বসে নিজেও দেখেছেন দশভি। উপস্থিত ছিলেন সিনেমার দুই অভিনেত্রী ইয়ামি গৌতম ও নিমরত কৌর ও অন্যান্য কলাকুশলীরা।

বুধবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই সিনেমা প্রদর্শনী নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন অভিষেক।

ক্যাপশনে লেখেন, ‘এক বছর আগের দেয়া প্রতিশ্রুতি গত রাতে পূরণ করেছি আমি। আগ্রা সেন্ট্রাল জেলের নিরাপত্তারক্ষী ও বন্দিদের জন্য আমাদের চলচ্চিত্র দশভির প্রথম প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। আমরা এখানে সিনেমাটির শুটিং করেছি। তাদের যে প্রতিক্রিয়া সেই স্মৃতি আমি মনে রাখব এবং আজীবন লালন করব।’

তবে শুধু সিনেমা দেখিয়েই ক্ষান্ত থাকেননি অভিষেক। জেলের লাইব্রেরিতে কয়েদিদের জন্য বইও উপহার দিয়েছেন তিনি। অভিষেকের এমন উদ্যোগে উচ্ছ্বসিত কয়েদিরাও।

দীনেশ ভিজানের প্রযোজনায় দশভি সিনেমাটি পরিচালনা করেছেন তুষার জলোটা। আগামী ৭ এপ্রিল সিনেমাটি মুক্তি পাবে জিও সিনেমা ও নেটফ্লিক্সে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ