বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

বঙ্গবন্ধুকে খুন করেছিলেন, বিএনপি আর ষড়যন্ত্রের সুযোগ পাবে না : আইনমন্ত্রী
রিপোর্টারের নাম / ২০৬ বার
আপডেট সময় বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

 

মোহাম্মদ রাসেল মিয়া :
বিএনপির ষড়যন্ত্রের কথা উল্লেখ করে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাড. আনিসুল হক আনিসুল হক বলেছেন, আমরা যখন আমাদের জাতির পিতার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন করার কাজে লিপ্ত ছিলাম, তখন রাতের বেলা আপনারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে খুন করতে পেরেছিলেন। সেই সুযোগ আর পাবেন না, জনগণ সম্পূর্ণ প্রস্তুত । তিনি বলেন, আপনাদের ষড়যন্ত্র জনগণ টোকায় টোকায় জবাব দেবে।

শুক্রবার (১ এপ্রিল) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কসবা টি. আলী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে আয়োজিত পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আইনমন্ত্রী।

এ সময় আইনমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর বাংলাদেশ ছিল রাজাকার-আল শামসদের ঘাঁটি। তারা দেশটাকে চালাত। যারা মা-বোনদের ইজ্জত নিয়েছে, বাবা-ভাইকে হত্যা করেছে, তারা বাংলাদেশের পতাকা উড়িয়ে মন্ত্রীত্ব করেছে।

বাংলাদেশ উন্নয়নের সব সূচকে এগিয়ে আছে উল্লেখ করে মন্ত্রী বলেন, বাংলাদেশ যে বিশ্বের অনেক দেশের থেকে ভালো আছে, যারা পাকিস্তানপ্রেমি এটা তাদের পছন্দ হয় না। তারা চায় বাংলাদেশকে দাবায়ে রাখতে। কিন্তু তারা জানে না, বাংলাদেশের জনগণকে কেউ দাবায়ে রাখতে পারবে না।

কসবা পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান রতন, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূইয়া, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, কসবা পৌরসভার মেয়র গোলাম হাক্কানী, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন ভূঁইয়া ও কাজী আজহারুল ইসলাম, যুবলীগের সভাপতি এম এ আজিজ, ভাইস চেয়ারম্যান মনির হোসেন,সাবেক এমরান উদ্দিন জুয়েল,  সাবেক কসবা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারেক মাহমুদ, কসবা উপজেলা যুগ্ম আহ্বায়ক আফজাল হোসেন রিমন,  যুগ্মআহ্বায়ক  মানিক, আশরাফুল  প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ