শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:১১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

কুমিল্লা রূপসী বাংলা কলেজের একাদশ ও দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত।
রিপোর্টারের নাম / ১০৬ বার
আপডেট সময় শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২

মোহাম্মদ মনিরুজ্জামান সাগর, ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রতিনিধি-

কুমিল্লা  রূপসী বাংলা কলেজে একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের অভিভাবক সমাবেশ কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

এতে কলেজ অধ্যক্ষ মো.ইয়াছিনুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপসী বাংলা কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও রূপসী বাংলা সমবায় সমিতি লি.এর সভাপতি অধ্যাপক মু. ইফতেখার আলম ভূঁইয়া।

মহা গ্রন্থ আল কোরআন তিলাওয়াতের পর স্বমসরে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা ঘটে।

এর পর স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের আহবায়ক ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক ও কলেজ পরীক্ষা নিয়ন্ত্রক মো. কবির উদ্দিন ।

শিক্ষকদের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন কলেজ উপাধ্যক্ষ মো.আব্দুল মোতালেব।

এতে উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদের সম্পাদক মো.মোশাররফ হোসাইন, বিজ্ঞান বিভাগ (বি) এর ইনচার্জ মো.আনোয়ার হোসেন,মানবিক বিভাগের ইনচার্জ দিলশাধ আক্তার ভূঁইয়া, ব্যবসায় শিক্ষা বিভাগের ইনচার্জ মো.মনজিল হোসেন সহ অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন অর্থনীতি বিভাগের প্রভাষক মো. আবু নাছের শিমুল।

২০২১-২০২২ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের অভিভাবকদের নিয়ে সকাল ১০ টায় ১ম ধাপেএবং ২০২০-২০২১ শিক্ষাবর্ষের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের অভিভাবকদের নিয়ে ২য় ধাপে দুপুর ১২টায় সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও রূপসী বাংলা সমবায় সমিতি লি. এর সভাপতি অধ্যাপক মু. ইফতেখার আলম ভূঁইয়া তাঁর বক্তব্যে অভিভাবকদের উদ্দ্যেশ্যে বলেন, পারিপার্শ্বিক অবস্থার কারণে শিক্ষার্থীদের স্বাভাবিক আচরণের কোন পরিবর্তন দেখা দিলো কিনা,সে দিকে খেয়াল রাখা এবং শিক্ষার্থীদের মোবাইল ব্যবহার সীমিত করার ব্যাপারে অভিভাবকদের জোড়ালো আহবান করেন। পাশাপাশি আগামীর দিন গুলোতে আদর্শ শিক্ষা বাস্তবায়নের লক্ষ্যে অভিভাবকদের সচেতনতা বৃদ্ধি ও শিক্ষার্থীদের প্রতি বিশেষ যত্নশীল হওয়ার জন্য ও আহবান করেন।

কলেজ অধ্যক্ষ মো.ইয়াছিনুর রহমান অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে শিক্ষার্থীদের সার্বিক বিষয়ে আলোচনা করেন এবং অভিভাবকদের দেওয়া পরামর্শ গুলো বাস্তবায়নের আশ্বাস দেন।

অনুষ্ঠান শেষে একাদশ ও দ্বাদশ শ্রেণি মিলে প্রায় ৯০০ (নয়শত) অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীদের দুপুরের আপ্যায়ন বিতরনের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ