শনিবার, ২৫ মার্চ ২০২৩, ০৭:৪৯ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

ব্রাহ্মণবাড়িয়ায় কসবায় ১১৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪
রিপোর্টারের নাম / ২২০ বার
আপডেট সময় শনিবার, ২৫ মার্চ ২০২৩

 

মোহাম্মদ রাসেল মিয়া :

ব্রাহ্মণবাড়িয়ায় প্রাইভেটকারে করে অভিনব কায়দায় পাচারকালে একশত পনের কেজি গাঁজাসহ ৪ জনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

  • রোববার (৩ এপ্রিল) সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবার তিনলাখপীর এলাকা থেকে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো মানিকগঞ্জ জেলার মিলন মন্ডল (২৪), ঝিনাইদহের মোঃ আব্দুর রহমান (৩৪), ঢাকা সাভারের মোঃ মনির হোসেন (৩৩) ও ব্রাহ্মণবাড়িয়ার কসবার মনকশাই গ্রামের মোঃ আশিক মিয়া (৪৪)। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মুহাম্মদ মিজানুর রহমানের নেতৃত্বে বিভাগীয় পরিদর্শক বেলায়েত হোসেন, সহকারী উপপরিদর্শক মোঃ এনামুল হক খান, আবু সাঈদ, আফসানা আক্তারসহ সঙ্গীয় ফোর্স তিনলাখপীর এলাকায় অভিযান চালায়। এ সময় সন্দেহজনক প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে গাড়ির সিট, ব্যাকডলারসহ বিভিন্ন স্থানের সুকৌশলে লুকিয়ে রাখা ১শ ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২৮ লাখ ৭৫ হাজার টাকা।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মুহাম্মদ মিজানুর রহমান জানান, চক্রটি জেলার সীমান্তবর্তী কসবা থেকে বিপুল পরিমাণ এই গাঁজা সংগ্রহ করে ঢাকার উদ্দেশে যাচ্ছিল। গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে গাঁজাসহ প্রাইভেটকারটি জব্দ করা হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ