রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৯:২৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

 রণবীর-আলিয়ার বিয়ে ১৭ এপ্রিল
রিপোর্টারের নাম / ৬২ বার
আপডেট সময় রবিবার, ২৭ নভেম্বর ২০২২

 

কবে বিয়ে করছেন তারা? রণবীর কাপুর ও আলিয়া ভাটকে নিয়ে এই প্রশ্ন এখন সবখানেই। কোথাও গেলেই এমন প্রশ্নের উত্তর দিতে দিতে বিরক্ত রণবীর-আলিয়া। তবে এই খুব বেশি দিন আর এই প্রশ্নের মুখোমুখি হতে হবে না তাদের। শিগগিরই সাত পাকে বাঁধা পড়ছেন তারা। ভারতীয় পত্রপত্রিকার খবর, এপ্রিলের দ্বিতীয় সপ্তাহেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা।

তবে প্রশ্নবাণ থেকে রক্ষা পাওয়ার জন্যই তড়িঘড়ি করে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা- এমনটা ভাবলে সেটা হবে ভুল। কাপুর ও ভাট পরিবারের এক ঘনিষ্ঠ জানিয়েছে আলিয়ার দাদু খুবই অসুস্থ এবং তার শেষ ইচ্ছা নাতনির বিয়ে দেখে যাওয়া। সোনি রাজদানের বাবা এন রাজদান নাকি ভীষণ পছন্দ করেন রণবীরকে। তিনি একান্তভাবে চাইছেন রণবীর-আলিয়া দ্রুত বিয়েটা সেরে ফেলুক। দাদুর ইচ্ছের মর্যাদা দিতেই নাকি তড়ঘড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তারকা জুটি।

সূত্রের তরফে আরও জানা যাচ্ছে, বিয়ের তারিখ খুব সম্ভবত ১৭ এপ্রিল। তবে আলিয়ার দাদুর শারীরিক পরিস্থিতি জেরে দু-একদিন হেরফের হতে পারে বিয়ের তারিখ। বিয়েতে কেবলমাত্র দুই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরাই হাজির থাকবে। এক বা দু-দিনের অনুষ্ঠান হবে, কোনো রকম জাঁকজমক থাকবে না। চেম্বুরের পৈতৃক ভিটেতেই আলিয়াকে নিজের ঘরণী করবেন রণবীর। সেই আয়োজন চলছে খুব চুপিসারে। আলিয়া-রণবীর পরিবারের সকলের সঙ্গে ব্যক্তিগতভাবে কথা বলে একটি তারিখ ঠিক করার চেষ্টা চালাচ্ছেন, দুজনেই চান ওই বিশেষ দিনে পরিবারের সবাই হাজির থাকুক।

ইতোমধ্যেই কাপুর পরিবারের সকলে বউমার চোখেই দেখে আলিয়াকে। তাই অতিরিক্ত কোনো জাঁকজমক নয়, খুব সাদামাটাভাবেই বিয়ের অনুষ্ঠানটা সেরে ফেলতে চাইছে ‘রালিয়া’।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ