রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৯:২৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

দ্বিতীয় টেস্টেও থাকছেন না সাকিব
রিপোর্টারের নাম / ৮৬ বার
আপডেট সময় রবিবার, ২৭ নভেম্বর ২০২২

প্রত্যাশা টিভি ডেস্ক :পারিবারিক কারণে সাউথ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলে দেশে ফিরে আসেন সাকিব আল হাসান। সিরিজের প্রথম টেস্টে থাকা হয়নি বিশ্বসেরা অলরাউন্ডারের। পারিবারিক সমস্যা সামলে টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে খেলার সম্ভাবনা ছিল তার।

বিসিবির প্রত্যাশা ছিল দ্বিতীয় টেস্টে সাকিবের সার্ভিস পাবে জাতীয় দল।

তবে প্রথম টেস্ট চলাকালীন মেয়ের স্কুল খুলে যাওয়ায় তাকে নিয়ে আমেরিকা চলে যান সাকিব। সে সময় শঙ্কা দেখা দেয় সাকিবের দ্বিতীয় টেস্টে খেলা নিয়ে।

অবশেষে শঙ্কা পরিণত হল বাস্তবে। ৮ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া দ্বিতীয় টেস্টেও খেলা হচ্ছে না সাকিবের। মঙ্গলবার দৈনিক বাংলাকে বিষয়টি সাউথ আফ্রিকা থেকে নিশ্চিত করেছেন বিসিবি পরিচালক জালাল ইউনূস।

সাকিবের শাশুড়ি অসুস্থ তাই তার স্ত্রী শিশিরকে বাংলাদেশে থাকতে হচ্ছে। আর মেয়ে আলাইনার যুক্তরাষ্ট্রে স্কুল শুরু হয়ে গেছে। স্কুলে যোগদান বাধ্যতামূল হওয়ায় মেয়ের দেখভাল করতে হচ্ছে সাকিবকে।

আর সে কারণে শুক্রবারের দ্বিতীয় টেস্টেও সাকিবকে ছাড়াই মাঠে নামতে যাচ্ছে টাইগাররা।

সিরিজ শুরুর আগে সাকিব বোর্ডকে জানিয়েছিলেন সাউথ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে খেললেও টেস্টে থাকতে চান না তিনি। পরে পুরো সিরিজ থেকেই ছুটি চান দেশের ক্রিকেটের এই পোস্টারবয়।

সাকিবের কথার সায় দিয়ে পুরো সিরিজের সঙ্গে প্রায় দেড় মাসের ছুটি দেয়া হয় তাকে। কিন্তু ছুটি না কাটিয়ে বোর্ড সভাপতির সঙ্গে আলোচনার পর সাউথ আফ্রিকা সিরিজে যেতে রাজি হন সাকিব। কিন্তু ওয়ানডে সিরিজ শেষ করে দেশে ফিরে আসতে হয় তাকে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ