বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:৩৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

যশোরের চৌগাছায় দুই ভাইকে কুপিয়ে হত্যা, আটক ২
রিপোর্টারের নাম / ৮০ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২

 

যশোরের চৌগাছায় দুই ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। জেলা পুলিশের মুখপাত্র এএসপি রুপন কুমার সরকার গতকাল শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আটক ব্যক্তিরা হলেন চা দোকানি মুকুল খান ও তার ভাই বিপুল খান; হত্যায় তারা সরাসরি জড়িত ছিলেন।
চৌগাছা-মহেশপুর সড়কের টেঙ্গুরপুর সর্দার ব্রিকসের উল্টো দিকে একটি চায়ের দোকানের সামনে গত বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন ৬৫ বছরের আইয়ুব হোসেন ও ৫৫ বছরের ইউনুস আলী। তাদের বাড়ি চৌগাছার টেঙ্গুরপুর গ্রামে। হামলার ঘটনায় আহত হয়েছেন আইয়ুব ও ইউনুসের ভাতিজা আশরাফুজ্জামান রনি।
স্থানীয়দের বরাতে এএসপি রুপন জানান, দিনমজুর ঠিক করা নিয়ে চায়ের দোকানি মুকুলের সঙ্গে স্থানীয় ইউনুস আলীর তর্কাতর্কি হয়। একপর্যায়ে মুকুল ও তার লোকজন ইউনুসকে মারধর করেন। ইউনুস সেখান থেকে বাড়ি গিয়ে ভাই ও ভাতিজাকে নিয়ে ফের ওই দোকানে যান। সেখানে মুকুলের লোকজনের সঙ্গে তাদের হাতাহাতি হয়। একপর্যায়ে মুকুল, তার ভাই বিপুল ও তাদের লোকজন বঁটি দিয়ে ইউনুস, আইয়ুব ও আসাদকে কোপাতে থাকেন।
এএসপি আরও জানান, আশপাশের লোকজন আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক ইউনুস ও আইয়ুবকে মৃত ঘোষণা করেন। আসাদুজ্জামানকে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে পাঠান।
এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন; রেকর্ড হলে আটক ব্যক্তিদের গ্রেপ্তার দেখানো হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

যশোর প্রতিনিধি

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ