শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৩৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

জনপ্রিয় অভিনেত্রী মাহি বানাচ্ছেন মিষ্টি কুমড়ার ‘মেগুনি
রিপোর্টারের নাম / ১২০ বার
আপডেট সময় শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২

 

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি সম্প্রতি শুরু করেছেন রেস্টুরেন্ট ব্যবসা। গাজীপুরের চৌরাস্তা থেকে ময়মনসিংহের দিকে এক কিলোমিটার গেলেই তেলিপাড়া বাজারে মাহির রেস্টুরেন্ট ফারিশতা।

আনুষ্ঠানিভাবে সেই রেস্টুরেন্ট এখনও চালু না হলেও রোজার প্রথম থেকেই সেখানে বিক্রি করা হচ্ছে নানা পদের ইফতারি। সেই ইফতারি মেন্যুতে এবার যোগ হলো মিষ্টি কুমড়া দিয়ে বানানো মাহির উদ্ভাবনি ‘মেগুনি’।

এই ‘মেগুনি’ বানানোর অনুপ্রেরণা তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে পেয়েছেন বলে জানিয়েছেন ফেসবুক লাইভে।

রোববার দুপুরে ফারিস্তার ফেসবুক পেজে এক লাইভে এ তথ্য নিজেই জানান অভিনেত্রী। সেই লাইভ ভিডিওটি ফেসবুক অ্যাকাউন্টেও শেয়ার করেছেন তিনি।

সেই লাইভে মাহি বলেন, ‘আজকে আমি খুব এক্সাইটেড, আমাদের রেস্টুরেন্টে ইফতারের নতুন একটা মেন্যু যোগ হয়েছে। সেটা হচ্ছে মিষ্টি কুমড়া দিয়ে বানানো মেগুনি। এটার নাম আমি দিয়েছি। বেগুন দিয়ে হয় বেগুনি, মিষ্টি কুমড়া দিয়ে হবে মেগুনি।’

তিনি বলেন, ‘এই মেগুনিটা বানানোর জন্য আমি ইনসপায়ার্ড হয়েছি আমাদের সবার প্রিয়, আমাদের সবার মমতাময়ী গার্ডিয়ান শেখ হাসিনা, তার কাছ থেকে। আসলে এই মানুষটাকে আমার এতো ভালো লাগে। আমি রাজনীতি বুঝি না, আমার ইন্টারেস্ট নাই এটার প্রতি, কিন্তু আমার এই মানুষটাকে ভালো লাগে। তার কাজ আমার ভালো লাগে।

‘আমরা তো বেগুনি খেয়ে অভ্যস্ত, আমরা বেগুনির পরিবর্তে মিষ্টি কুমড়া দিয়ে এটা বানিয়ে খাই, এটা কিন্তু খুব টেস্টি-হেলদি, সো আমাদের বেগুনের ওপর চাপ কমবে।’

রোববার থেকেই ফারিশতা রেস্টুরেন্টে সেই মেগুনি পাওয়া যাবে বলেও জানান মাহি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ