রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:০০ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন চলছে তা অব্যাহত থাকবে- আইনমন্ত্রী
রিপোর্টারের নাম / ১০৬ বার
আপডেট সময় রবিবার, ২৭ নভেম্বর ২০২২

 

মোহাম্মদ রাসেল মিয়া :
আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন চলছে তা অব্যাহত থাকবে। পৃথিবীর অনেক দেশের অর্থনীতির তুলনায় বাংলাদেশের অবস্থান অনেক ভালো। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের অবস্থা আরো ভালো করব।দেশের অর্থনৈতিক উন্নয়ন ও সমৃদ্ধি জামায়াত-বিএনপির সহ্য হচ্ছে না। উল্লেখ করে আইনমন্ত্রী জনগণকে ঐক্যবদ্ধ থেকে ষড়যন্ত্র মোকাবিলা করার আহ্বান জানান।

মন্ত্রী আরোও বলেন, অল্প ক’দিনের মধ্যেই পদ্মাসেতুর উদ্বোধন করা হবে। পদ্মা সেতু উদ্বোধনের পর বাংলাদেশের অর্থনীতির চাকা আরো সমৃদ্ধ হবে।

রোববার (১৭ এপ্রিল) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার কসবা মহিলা কলেজ প্রাঙ্গণে আইনমন্ত্রীর মা জাহানারা হকের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজিত দোয়া, মিলাদ ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ঐতিহাসিক মুজিবনগর দিবস সম্পর্কে মন্ত্রী বলেন, ১৯৭১ সালের আজকের দিনে মেহেরপুরের আম্রকাননে বাংলাদেশের প্রথম সরকার গঠন করা হয়। যেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে রাষ্ট্রপতি ঘোষণা করা হয়। আওয়ামী লীগ একমাত্র দল বাংলাদেশের স্বাধীনতা এবং উন্নয়নে অবদান রেখেছে। বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা বাংলাদেশ স্বাধীন করেছি। শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালে উন্নত রাষ্ট্র গঠন করতে পারব।

জনসভায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. শাহগীর আলম, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাউছার ভূঁইয়া জীবন, পৌরসভার মেয়র গোলাম হাক্কানী, উপজেলা ভাইস চেয়ারম্যান মনির হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক কাজী আজহারুল ইসলাম, সাবেক পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা যুবলীগের আহ্বায়ক এম আজিজ, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আফজাল হোসেন রিমন, যুগ্মআহ্বায়ক কাজী মানিক আশরাফুল প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ