বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:২৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

কসবায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
রিপোর্টারের নাম / ১৬৫ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২

 

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার রেভারেন্ড পল মুন্সী স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এতে পাঁচশত বেশি অসহায়, দরিদ্র মানুষকে চিকিৎসা দেয়া হয়েছে।শনিবার উপজেলার কসবা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

সিএসএস এই ক্যাম্পের আয়োজন করেছেন। সিএসএস ব্রাহ্মণবাড়িয়া অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ ইউসুফ আহমেদ পরিচালনায় ক্যাম্পে ফ্রি চিকিৎসা নিতে আশে পাশের ১৫টি গ্রাম থেকে ভিড় করেন মানুষ। সবাইকে চিকিৎসা দিতে ডাঃ মোঃ আবু তালহা সানি সহ ১২ জন কর্মচারি নিয়োজিত ছিলেন। কসবা হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি (এইচ.আর.আর.এস) সভাপতি জনাব মোবারক হোসেন চৌধুরী নাছির এর সভাপতিত্বে মেডিকেল ক্যাম্পে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিএসএস নরসিংদী জোন অডিট অফিসার অনুপ কুমার ঘোষ, মানবজমিন কসবা প্রতিনিধি সজল আহমেদ খান, প্রত্যাশা টিভি সম্পাদক ও দৈনিক যায়যায় কাল কসবা প্রতিনিধি মোহাম্মদ রাসেল মিয়া, সিএসএস কসবা শাখার ব্যবস্থাপক মোঃ রবিউল ইসলাম, সিএসএস সরাইল শাখা ব্যবস্থাপক মহসিন খান, সিএসএস আখাউড়া শাখা মোঃ শাহীন মল্লিক, আশুগঞ্জ শাখা উজ্জ্বল কুমার, নার্স রেহেনা বেগম,মুন্নী আক্তার প্রমুখ।

অতিথিরা বক্তব্যে বলেন, মানুষের সেবায় সবসময় সিএসএস কাজ করছেন। তাই তার যে কোন কাজে সবসময় পাশে থাকার প্রতিশ্রুতি দেন বক্তরা। প্রতিবছর যেন এই কার্যক্রম চালু থাকে সেই প্রত্যাশা ব্যক্ত করেন । শুধু কসবা কসবা পৌরসভা নয় ,পুরো উপজেলায় এর পরিধি ছড়িয়ে দেয়ার আহবান জানান বক্তরা। এমন মহতী উদ্যোগের পাশে সবসময় থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ