শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:১১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

বিএফইউজে সভাপতি ওমর ফারুকের ওপর হামলা’বিএমএসএফের প্রতিবাদ
রিপোর্টারের নাম / ৮৬ বার
আপডেট সময় শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২

নিজস্ব প্রতিবেদক :বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সভাপতি, সাংবাদিক নেতা ওমর ফারুকের ওপর ছাত্রদল-যুবদলের উচ্ছৃঙ্খল নেতাকর্মীদের দ্বারা হামলা ও লাঞ্ছিতের ঘটনায় চরম ক্ষোভ, নিন্দা ও গভীর উদ্বেগ প্রকাশ করেছে বিএমএসএফ। রোববার বিকেলে জাতীয় প্রেসক্লাবে প্রবেশের সময় কতিপয় নেতাকর্মী তার ওপর হামলা করে।

ঘটনাটি সাংবাদিক সমাজের জন্য চরম উদ্বেগের দাবি করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম -বিএমএসএফ প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর, কেন্দ্রীয় সভাপতি সোহেল আহমেদ ও সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির আশা করেন।

গণমাধ্যমে পাঠানো প্রতিবাদ বিজ্ঞপ্তিতে বিএমএসএফ নেতৃবৃন্দ বলেন, সাংবাদিক নির্যাতন বন্ধে বিএমএসএফ সবসময ঐক্যবদ্ধ। সাংবাদিকরা আজ যেন রাজনীতি ব্যবসায়ীদের কাছে জিম্মি হয়ে তাচ্ছিল্যের পাত্র হয়ে উঠেছেন। সাংবাদিক নেতা ওমর ফারুক যে শুধু একজন সাংবাদিকই নন; তিনি একজন মহীরুহ নেতা, সাংবাদিকদেরর একটি বটবৃক্ষ। কোন শক্তির বলে তাঁর ওপর আঙ্গুল তোলার সাহস পেলো আমাদের বোধগম্য নয়। অপরাধী যেই হোক অবিলম্বে আইন শৃঙ্খলা বাহীনি তাদের গ্রেফতার করে শাস্তির আওতায় আনার জোর দাবী জানাই।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ