রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৮:২৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

 সাকিবকে ছাড়া প্রস্তুতি ম্যাচে নামবে বাংলাদেশ
রিপোর্টারের নাম / ৮৬ বার
আপডেট সময় রবিবার, ২৭ নভেম্বর ২০২২

নিজস্ব প্রতিবেদক : কথা ছিল ছুটি কাটিয়ে ১০ জুন ওয়েস্ট ইন্ডিজে দলের সঙ্গে যোগ দেয়ার। কিন্তু যুক্তরাষ্ট্র থেকে এখনও দলের সঙ্গে যোগ দেননি টেস্ট দলপতি সাকিব আল হাসান। যার ফলে সাকিবকে বাদ দিয়েই ওয়েস্ট ইন্ডিজ একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে নামছে বাংলাদেশ।

ক্রিকেট বোর্ডের একটি সূত্র দৈনিক বাংলাকে নিশ্চিত করেছে যে শুক্রবার দলের সঙ্গে যোগ দেয়ার কথা থাকলেও সাকিব যোগ দেবেন পরদিন। কেননা বোর্ড সভাপতির কাছ থেকে আগে থেকেই বাঁহাতি এই অলরাউন্ডার কিছুদিনের ছুটি নিয়ে রেখেছিলেন সাকিব। সেই ছুটি একদিন বাড়িয়ে শনিবার দলের সঙ্গে যোগ দেয়ার কথা রয়েছে তার।

১৬ জুন থেকে শুরু হচ্ছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের সিরিজের আনুষ্ঠানিকতা। এর আগে ওয়েস্ট ইন্ডিজ একাদশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। সেই ম্যাচে খেলার কথা ছিল সাকিবের।

দল ইতোমধ্যে একদিন অনুশীলনও সেরে ফেলেছে। সেই অনুশীলনেও ছিলেন না সাকিব। ১১ জুন দলের সঙ্গে যোগ দিয়ে টেস্ট দলপতি সরাসরি খেলবেন সিরিজের প্রথম টেস্টে।

১৬ জুন মাঠে গড়াবে সিরিজের প্রথম টেস্ট। সেন্ট লুসিয়ায় দ্বিতীয় টেস্ট শুরু ২৪ জুন। দুটি টেস্ট শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

এরপর হবে টি-টোয়েন্টি সিরিজ। ২ ও ৩ জুলাই প্রথম দুই টি-টোয়েন্টি হবে ডোমিনিকায়। এরপর চার দিনের বিরতি দিয়ে ৭ জুলাই গায়ানায় হবে সিরিজের শেষ টি-টোয়েন্টি।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি গায়ানায় হবে। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে ১০, ১৩ ও ১৬ জুলাই। টি-টোয়েন্টি ম্যাচ তিনটি বাংলাদেশ সময় রাত ১১টায় ও ওয়ানডে ম্যাচগুলো সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ