রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৯:৩৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে যুবক নিহত
রিপোর্টারের নাম / ১৩২ বার
আপডেট সময় রবিবার, ২৭ নভেম্বর ২০২২

স্টাফ রিপোর্টার: ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে রাজু ইসলাম (৩৩) নামের এক যুবক নিহত হয়েছেন। গতকাল বুধবার রাতের কোনো ট্রেনে তিনি কাটা পড়েন বলে ধারণা করা হচ্ছে। আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে পৌর এলাকার দক্ষিণ পৈরতলা রেলগেট থেকে তার লাশ উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

রাজু জেলার কসবা উপজেলার কৃষ্ণপুর দক্ষিণ পাড়া বনিক বাড়ির সাধন বনিকের ছেলে। তিনি সম্প্রতি ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন বলে জানা গেছে।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক সালাউদ্দিন খান নোমান জানান, সকাল দক্ষিণ পৈরতলা রেলগেইটের পাশে লাশ দেখে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসে। ধারণা করা হচ্ছে, রাতে চট্টগ্রামগামী কোনো একটি ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে। খবর পেয়ে তার স্ত্রী সোহাগী আক্তার পুলিশ ফাঁড়িতে যান।

ওই নারীর বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা আরো জানান, বিয়ের সময় রাজু বনিক হিন্দু থেকে মুসলিমে ধর্মান্তরিত হয়ে নতুন নাম রাখেন রাজু ইসলাম। বুধবার বাড়ি থেকে বের হন রাজু ইসলাম। বৃহস্পতিবার সকালে তার মোবাইল ফোন নম্বরে কল দেওয়া হলে এক ব্যক্তি রিসিভ করে জানান, মোবাইলের মালিক ট্রেনে কাটা পড়ে মারা গেছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ