শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:২৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

মুরাদনগর আন্দিকোটে বিকাশ এজেন্টের দোকানে ভাঙচুর ও হামলা অভিযোগ
রিপোর্টারের নাম / ১০৯ বার
আপডেট সময় শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২

মুরাদনগর ( কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন আন্দিকোট মাদ্রাসার মোড়ে এক বিকাশ এজেন্ট ব্যবসায়ীর দোকানে হামলা ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানাযায়, বাংগরা বাজার থানার আন্দিকোট গ্রামের মিহির লাল ভৌমিকের ছেলে বিকাশ চন্দ্র ভৌমিক আন্দিকোট মাদ্রাসার মোড়ে দীর্ঘদিন ধরে মোবাইল সার্ভিসিং ও বিকাশ এজেন্ট ব্যবসা করে আসছেন। গত ১৫/০৭/২০২২ ইং সন্ধায় তার দোকানে এসে পাশের কৈশার গ্ৰামের মৃত: রহিম মিয়ার ছেলে খোকন মিয়ার হাতে থাকা স্টিলের বড় টচলাইট দিয়ে অতর্কিত ভাবে হামলা চালায়। এতে ব্যবসায়ী বিকাশ চন্দ্র ভৌমিক ( ৩৭) আহত হয়। তাকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। হামলাকারী এসময় দোকানে থাকা একাধিক ফোনসেট ভাংচুর করেন। দোকানে থাকা বিভিন্ন মোবাইল ফোনসেট ভাঙচুর করা হয়, যার আনুমানিক মূল্য প্রায় ৫০ হাজার টাকা বলে অভিযোগে উল্লেখ করেছেন।

বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার জানিয়েছে, ব্যবসায়ী বিকাশ চন্দ্র ভৌমিকের নিকট থেকে লিখিত অভিযোগ পেয়েছি। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে যাথাযত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ