মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:১৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

কসবায় রোভার- স্কাউটদের ডে-ক্যাম্প ও হাইকিং আনুষ্ঠান অনুষ্ঠিত
রিপোর্টারের নাম / ৭০ বার
আপডেট সময় মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২

কসবা(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি  :ব্রাহ্মণবাড়িয়া কসবা বীর মুক্তিযোদ্ধা সৈয়দ ইমাস মুক্ত স্কাউট গ্রুপের আয়োজনে ডে-ক্যাম্প ও হাইকিং অনুষ্ঠিত হয়েছে।

১৮ আগষ্ট কসবা টি.আলী বিশ্ববিদ্যালয়ের সকাল ১০টায় আলোচনা সভা এবং হাইকিং এর মাধ্যমে ক্যাম্পের কার্যক্রম শুরু হয়।সকাল ১০টা থেকে দিনব্যাপী অনুষ্ঠানে হাইকিং সহ কুইজ প্রতিযোগিতা, মিউজিক পিলো, হাড়ি ভাঙ্গা, কিমস গেইসহ বিভিন্ন ইভেন্টসে ক্যাম্পে আগত স্কাউট ও গার্ল-ইন স্কাউটরা অংশগ্রহণ করেন।

বাংলাদেশ স্কাউটস, ব্রাহ্মণবাড়িয়া জেলা সহকারী কমিশনার ও বীর মুক্তিযুদ্ধা সৈয়দ ইমাম মুক্ত স্কাউট গ্রুপের প্রতিষ্ঠাতা ও সভাপতি জনাব প্রভাষক মো. জয়নাল আবেদীন সি এ এল টি,বায়েক আলহাজ্ব শাহ আলম কলেজ কে প্রধান অতিথি করে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- প্রভেষক আলমগীর হোসেন, প্রভাষক মো.মিজানুর রহমান, কসবা টি,আলী বিশ্ববিদ্যালয় কলেজ, বাংলাদেশ স্কাউটস এর এ.এল.টি মোহাম্মদ মহসিন সুমন, প্রত্যাশা মুক্ত স্কাউট গ্রুপের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোহাম্মদ রাসেল মিয়া, সম্পাদক সোহাস চৌধুরী প্রমুখ।

বিকাল ৩টায় ডে-ক্যাম্পের সমাপনী অনুষ্ঠানে অতিথিবৃন্দ বিভিন্ন ইভেন্টসে অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন। ক্যাম্পে ৫৫ জন স্কাউট এবং ১০ জন ভলান্টিয়ারসহ মোট ৭০ জন অংশগ্রহণ করে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ