বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১২:২৭ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

প্রযোজকের বিরুদ্ধে শিল্পী সমিতিতে মাহির অভিযোগ
রিপোর্টারের নাম / ৮৬ বার
আপডেট সময় বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

প্রত্যাশা টিভি ডেস্ক : সরকারি অনুদানপ্রাপ্ত আশীর্বাদ সিনেমায় প্রযোজক এবং এর পরিচালক, কেন্দ্রীয় চরিত্রের দুই অভিনয়শিল্পী একে অপরের বিরুদ্ধে অভিযোগ করেই যাচ্ছেন।

একদিকে প্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফার, অন্যদিকে মাহিয়া মাহি, রোশান ও মোস্তাফিজুর রহমান মানিক। আশীর্বাদ সিনেমার শুটিংয়ের সময় ঘটে যাওয়া নানা অপ্রীতিকর ঘটনা তুলে আসছেন সংবাদ মাধ্যমের সামনে।

পাল্টাপাল্টি এ অভিযোগের শুরু হয়েছিল ১১ আগস্ট রাতে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে। মাহি ও রোশানের দাবি, সেই আয়োজনে তাদের হেয় করে, ছোট করে কথা বলেন প্রযোজক।

এর পর দুই পক্ষের পাল্টাপাল্টি নানা কথার পর অভিনেত্রী মাহিয়া মাহি মঙ্গলবার লিখিত অভিযোগ করলেন শিল্পী সমিতিতে।

চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর লোখা যে অভিযোগের বিষয়, ‘মিথ্যা অভিযোগ ও মানহানিকর মন্তব্যের প্রতিবাদ প্রসঙ্গে’।

অভিযোগে মাহি বলেন, ‘আমি মাহিয়া মাহি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির একজন সদস্য। আমি ২০১২ সাল থেকে সম্মানের সঙ্গে কাজ করে যাচ্ছি। আমার ক্যারিয়ারের এই সফলতার পেছনে আমার সহকর্মী শিল্পীদের অনেক অবদান রয়েছে। নানা বিপদেও আপনাদের পাশে পেয়েছি। এ জন্য বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির প্রতিটি সদস্যর কাছে আমি কৃতজ্ঞ।’

প্রযোজকের বিতর্কিত কর্মকাণ্ডের প্রতিবাদ জানিয়ে মাহি বলেন, ‘সম্প্রতি আশীর্বাদ সিনেমার প্রযোজক জনাব তাহেরা ফেরদৌস জেনিফার আমার বিরুদ্ধে নানা ধরনের মিথ্যা অভিযোগ এনে বাজে মন্তব্য করে যাচ্ছেন। যে সব মন্তব্য ইতিমধ্যেই ইউটিউবসহ সোশ্যাল মিডিয়া ও গণমাধ্যমে ভাইরাল হয়েছে। সেই সঙ্গে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করার হুমকিও দিচ্ছে তারা।

‘প্রযোজক জেনিফারের এই সব উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য ও জিঘাংসামূলক কর্মকাণ্ডে আমি বিব্রত। এতে আমার মানহানি হচ্ছে। শুধু তাই নয়, তার এই সব বক্তব্যে জনমনে শিল্পীদের সম্পর্কে নেতিবাচক মনোভাব পরিলক্ষিত হচ্ছে। এটা সকল চলচ্চিত্র শিল্পীদের ইমেজকেই ক্ষুণ্ণ করছে। আমাকে হেয় করাসহ জেনিফার ফেরদৌসের এইসব বিতর্কিত কর্মকাণ্ডের প্রতিবাদ জানাচ্ছি।’

প্রযোজকের বিতর্কিত কর্মকাণ্ডের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করার আবেদন জানিয়ে মাহি লেখেন, ‘এমতাবস্থায় জনাবের নিকট আকুল আবেদন, প্রযোজক জেনিফার ফেরদৌসের বিতর্কিত কর্মকাণ্ডের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবেন। সেই সঙ্গে আমাকে মানহানি করার বিচার করে শিল্পীদের ভাবমূর্তি অক্ষুণ্ণ রাখার অনুরোধ জানাচ্ছি।’

আশীর্বাদ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে ২৬ আগস্ট। আশীর্বাদ মুক্তিযুদ্ধের সিনেমা। আবার এ সময়ের গল্পও আছে। এ সিনেমাতে মুক্তিযুদ্ধে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুর ভূমিকা দেখান হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ