বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:১৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

ভূয়া বিক্ষোভ মিছিলের ফটোসেশনের ভিডিও ফেসবুকে দেওয়ায় সাংবাদিক রাফিকে হুমকি
রিপোর্টারের নাম / ৭৫ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ভুয়া বিক্ষোভ মিছিলের ফটোসেশনের ভিডিও ফেসবুকে দেওয়ায় ব্রাহ্মণবাড়িয়া এবং নিবন্ধনকৃত অনলাইন ও জাতীয় দৈনিক পত্রিকার সাংবাদিক আবুল হাসনাত মো. রাফিকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। রাফি অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ টুয়েন্টিফোর ডটকম’র ও জাতীয় দৈনিক আমাদের নতুন সময় এবং স্হানীয় দৈনিক সরোদ পত্রিকার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি।

শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে তাকে এই হুমকি দেন নিপুন মিয়াজি নামের এক নারী। ওই নারী ক্ষমতাসীন আওয়ামী লীগের রাজনীতি করেন বলেও এসময় নিজের পরিচয় দেন। এ ঘটনায় দুপুরে সদর মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন সাংবাদিক রাফি।

সাংবাদিক রাফি বলেন, ‘‘গত ৮ সেপ্টেম্বর বিকেলে পেশাগত কাজে বাসা থেকে বের হই। দক্ষিণ পৈরতলা মাইক্রো স্ট্যান্ডে আসার পর দেখি গলির ভেতরে ৫-৬ জন ছেলে ও একজন নারী অটোরিকশা থেকে নেমে একটি ব্যানার হাতে নিয়ে ফটোসেশনের প্রস্তুতি নিচ্ছে। ব্যানারে লেখা ‘ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবদল’। ব্যানারটি নিয়ে যুবকরা দাঁড়িয়েছেন, এসময় কয়েকটি ছবি তুলেন সাথে থাকা নারী। ছবি তোলার পর সবাই দ্রুত অটোরিকশা নিয়ে চলে যান। বিষয়টি আমি ভিডিও করে ফেসবুকে পোস্ট করি।’’

তিনি বলেন, এদিন রাতে অপরিচিত নম্বর থেকে একজন ফোন দিয়ে নিজেকে নিপুন মিয়াজি পরিচয় দেন। তিনি ঢাকায় বেসরকারি একটি শিক্ষাপ্রতিষ্ঠানে চাকরি করেন বলে জানান।

নিপুন মিয়াজি পরিচয় দেওয়া নারী সাংবাদিক রাফিকে বলেন, ‘আমার পরিবারের সবাই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। বিশেষ কাজে ছবিগুলো তুলেছি। ভিডিও ডিলিট করেন দেন’।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ