বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:২৮ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

ব্রাহ্মণবাডিয়া জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী আসন-২ এর একক প্রার্থী রুমানুল ফেরদৌসী রুমা
রিপোর্টারের নাম / ১০০ বার
আপডেট সময় বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

মোহাম্মদ রাসেল মিয়া : আগামী ১৭ অক্টোবর ব্রাহ্মণবাডিয়া জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী আসন-২ (ব্রাহ্মণবাড়িয়া সদর, বিজয়নগর, কসবা) কসবা উপজেলা থেকে একক নারী প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক রুমানুল ফেরদৌসী রুমা। এ সময় কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওছার ভূইয়া জীবন, কসবা পৌরসভার মেয়র এমজি হাক্কানী, কসবা উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান-সদস্য, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ-ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র জমা শেষে প্রভাষক রুমানুল ফেরদৌসী রুমা সাংবাদিকদের বলেন- আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক এমপি মহোদয় আমাদের অভিভাবক। সুস্থ ও গণতান্ত্রিক রাজনীতির ধারক-বাহক আইনমন্ত্রী মহোদয়ের দোয়া-আশীর্বাদ নিয়েই আমি মনোনয়নপত্র জমা দিয়েছি। তিনি বলেন- আমার একমাত্র লক্ষ্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রাষ্ট্রপরিচালনার দর্শনকে কসবার সর্বস্তরে পৌঁছে দিতে চাই। জেলাপরিষদের উন্নয়নকে কসবার প্রত্যন্ত অঞ্চলে পৌঁছে দিতে চাই।

কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রাশেদুল কাওছার ভূইয়া জীবন বলেন- আমরা রুমানুল ফেরদৌসীকে একক নারী প্রার্থী হিসেবে মনোনিত করেছি। আমিসহ দলের নেতাকর্মীরা আশাবাদী- সবাই তাকে বিপুল ভোটের মাধ্যমে জয়ী করবে, ইনশাআল্লাহ।

পৌর মেয়র এমজি হাক্কানী বলেন- প্রভাষক রুমানুল ফেরদৌসী আমাদের মহিলা আওয়ামী লীগের সক্রিয়? এবং পরিশ্রমী নারী নেত্রী। তিনি একজন দক্ষ সংগঠক। তিনি রুমাকে বিজয়ী করে আইনমন্ত্রী মহোদয়ের হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ