বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:৩৬ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

ব্রাহ্মণবাড়িয়া কসবায় তিনমাসে আড়াই কোটি টাকার মাদকসহ ১১৫ জন গ্রেফতার
রিপোর্টারের নাম / ১২২ বার
আপডেট সময় বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

ব্রাহ্মণবাড়িয়া কসবায় ২০ মন গাঁজা, সাড়ে ৭ হাজার পিস ইয়াবাসহ প্রায় আড়াই কোটি টাকা মূল্যের মাদক উদ্ধারসহ ১১৫ জন মাদক চোরাকারবারি গ্রেফতার করেছে পুলিশ। ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানায় পহেলা জুলাই থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন পিপিএমের নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্থানে পৃথক পৃথক অভিযানে ২ কোটি মূল্যর ভারতীয় গাঁজা, ৩৭ লাখ ৪৭ হাজার টাকার সাড়ে ৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ২ লাখ ৮৮ হাজার টাকা মূল্যের ফেন্সিডিল, ১ লাখ ৫৬ হাজার টাকা মূল্যের স্কপ সিরাপ ও ১ লাখ ৮ হাজার টাকার বিদেশি মদ ও বিয়ারসহ ১১৫ জন মাদক চোরাকারবারিকে গ্রেফতার করেছে কসবা থানা পুলিশ।

কসবা সীমান্তবর্তী উপজেলা হওয়াতে এ উপজেলায় মাদকের আনাগোনা বেশি, তবে বর্তমান অফিসার ইনচার্জ মহিউদ্দিন পিপিএম যোগদানের পর থেকেই মাত্র ৩ মাসে প্রায় স্বাভাবিক অবস্থানে এসেছে মাদক চোরাচালান।

এ ব্যাপারে জানতে চাইলে অফিসার ইনচার্জ জানান, প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে তারই সঙ্গে সঙ্গে কসবা আইনমন্ত্রীর এলাকা, আইনমন্ত্রীর নির্দেশনায় জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনায় আমরা কসবাতে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছি ও খুব অল্প সময়ে মাদকের বিরুদ্ধে ঘুরে দাঁড়িয়েছি, তারই সঙ্গে সঙ্গে আমি মনে করি সামাজিক আন্দোলনের মাধ্যমে মাদক দূরীকরণ সম্ভব হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ