বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১২:২৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচনে কসবায় বিজয়ী হলেন যারা
রিপোর্টারের নাম / ১৩০ বার
আপডেট সময় বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

মোহাম্মদ রাসেল মিয়া : ব্রাহ্মণবাড়িয়া কসবা উৎসবমূখর ও শান্তিপূর্ণ পরিবেশে জেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ শেষ হয়েছে। নির্বাচন অবাধ,সুষ্ঠ’,নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের লক্ষে কসবা উপজেলা অডিটোরিয়ামের ভোট কেন্দ্রে সিসিটিভি ক্যামেরা স্থাপনসহ প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

কসবা উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ভোট কেন্দ্রে দায়িত্ব পালণ করছেন।ভোটগ্রহণ সম্পন্ন করা হয়েছে। জেলা পরিষদ নির্বাচনে কসবা কেন্দ্রে শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।

কসবা উপজেলা অডিটোরিয়ামে সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর দুটো পর্যন্ত অনুষ্ঠিত নির্বাচনে ১৪৪ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেছেন।জেলা পরিষদ নির্বাচনে কসবা চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার বিজয়ী হয়েছেন। তিনি আনারস প্রতীক নিয়ে ৯৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদন্দ্বী আলহাজ্ব মো. শফিকুল আলম এমএসসি মোটরসাইকেল প্রতীক নিয়ে ৪৬ ভোট পেয়েছেন। পুরুষ সদস্য পদে এম এ আজিজ ৯১,সংরক্ষিত মহিলা সদস্য পদে রুমানুল ফেরদৌসী রুমা ১২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ