বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:১০ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

কসবায় প্রথমবারের মতো সরকারিভাবে সারাদেশে নেয় শিক্ষক দিবস উদযাপন
রিপোর্টারের নাম / ৮৯ বার
আপডেট সময় বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:আজ ২৭ অক্টোবর সারাদেশের নেয় কসবা উপজেলায়ও অত্যন্ত উৎসাহ এবং উদ্দীপনার সাথে শিক্ষক দিবস ২০২২ উদযাপন করা হয়। এ উপলক্ষে সকাল ৯ টায় কসবা উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি পুরাতন বাজার অতিক্রম করে উপজেলা চত্বরে এসে সমাপ্ত হয়। এতে, অংশগ্রহণ করে উপজেলার প্রাথমিক, মাধ্যমিক, কলেজি এবং মাদ্রাসার প্রায় ৫ শতাধিক শিক্ষক।

পরে, উপজেলা পরিষদ অডিটরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সৈয়দাবাদ আদর্শ সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব আব্দুল নূরের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন: কসবা টি আলী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব আবুল কালাম আজাদ, কোটি মিয়া আব্দুল্লাহ মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কবির আহমেদ। কসবা প্রেসক্লাব সভাপতি আব্দুল হান্নান মাস্টার, কসবা থানা প্রেসক্লাবের সহ-সভাপতি মোহাম্মদ মোস্তফা, সাংগঠনিক সম্পাদক রাসেল মিয়া, অর্থ সম্পাদক নাফিও হাসান চৌধুরী,আড়াইবাড়ি কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডক্টর সাঈদ মোহাম্মদ ফারুক।

এ সময় আরও বক্কব্য রাখেন: উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আহ্বায়ক জনাব আবু ইউসুফ ভূঁইয়া, উপজেলা একাডেমিক সুপারভাইজার জনাব মাসুদ আলম চৌধুরী, কসবা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও কসবা উপজেলার শ্রেষ্ঠ শ্রেণীর শিক্ষক মোসা: রোকসানা ইয়াসমিন। কসবা সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জনাব ফয়েজুল ইসলাম আখন্দ

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ