শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ০৭:৫৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

জামালগঞ্জ সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান
রিপোর্টারের নাম / ৫৬ বার
আপডেট সময় শনিবার, ০১ এপ্রিল ২০২৩

মো. শাহীন আলম, সুনামগঞ্জ প্রতিনিধি : জামালগঞ্জ সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া, প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। কলেজের শিক্ষার্থীদের মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা ও ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়। আজ শনিবার (৪ মার্চ) সকাল ১১ টার দিকে সুনামগঞ্জের জামালগঞ্জ সরকারি কলেজ প্রাঙ্গণে অত্র কলেজের আয়োজনে প্রভাষক সুজিত দের সঞ্চালনায় জামালগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বিন্ বারী এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সিলেট শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. রমা বিজয় সরকার। বর্তমান সরকার শিক্ষা ও প্রযুক্তি বান্ধব সরকার। প্রধানমন্ত্রী স্মার্ট সমৃদ্ধি বাংলাদেশ গড়তে হলে আগামী দিনের কান্ডারী হিসেবে ছাত্র-ছাত্রীদের দ্বায়িত্ব নিতে হবে। তোমরা বড় হও বড় স্বপ্ন দেখো এবং ফেসবুক ও ইউটুব দেখার জন্য মোবাইল নয় তোমরা মোবাইলে গুগলের ব্যবহার বাড়াতে হবে শিক্ষার প্রসারে। যে স্বপ্ন তোমাদের পিতা মাতা দেখেন সে স্বপ্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখেন, অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রধান অতিথি এসব কথা বলেন।

বিশেষ অতিথি ছিলেন, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক সিলেট শিক্ষা বোর্ডের সচিব প্রফেসর মো. কবির আহমদ, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক সিলেট শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর অরুন চন্দ্র পাল, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক সিলেট শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক ড. সৈয়দ মোয়াজ্জম হুসেন, জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত দেব, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক সিলেট শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক মোহাম্মদ মঈনুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা সুনন্দা মোদক, সহকারী অধ্যক্ষ শহিদুল ইসলাম, বীর মুক্তিযুদ্ধা আব্দুল হক।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অর্থনীতি প্রভাষক মুজিবুর রহমান, ইংরেজী প্রভাষক মীর মোশাররফ হোসেন, রসায়ন প্রভাষক কামরুল ইসলাম তালুকদার, ইতিহাস বিভাগীয় প্রধান পংকজ বর্মণ অপু, রাষ্ট্রবিজ্ঞানের বিভাগীয় প্রধান আবু ওবায়দা নাদিম, পদার্থ বিজ্ঞানের প্রভাষক মনোব্রত চক্রবর্তী, শাকিলা রহমান, জামালগঞ্জ সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সীতোষ কুমার, জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিধান ভূষন চক্রবর্তী, আলাউদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ তৌফিকুল ইসলাম তালুকদার, জামালগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, সম্মানীত সদস্য অঞ্জন পুরকায়স্থ, সহ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন সহ অভিভাবক এবং কলেজের শিক্ষার্থীবৃন্ধ। অনুষ্ঠানে আগত অতিথিরা শিক্ষার্থীদের সুন্দর পরিবেশে পাঠ গ্রহনের পাশাপাশি সুস্থ শরীর গঠনের জন্য এ ধরনের আয়োজনের গুরুত্ব তুলে ধরে শিক্ষার্থীদের মেধা ও মননশীলতার বিকাশের জন্য এ ধরনের আয়োজনের আহবান জানান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ